Breaking News
Loading...

অনলাইনে যদি একটু বুদ্ধি করে কাজ করেন তবে ভাল ইনকাম করা যায় ।

এখন মূল আলোচনায় আসি । আমি  neobux থেকে আবার ও পেআউট করেছি এ
অনেকে বলে Neobux এ ক্লিক পাওয়া যায় না , এটা সম্পূর্ণ ভূল , আমরা অনেকে জানি সকল কাজে বুদ্ধি খাটাতে হয় , বুদ্ধি ছারা কোন কাজে সফলতা অসে  না । এখানেও বুদ্ধি দরকার তাহলে আপনি ভাল earn করতে পারবেন । কারণ অমি নিজে Neobux থেকে প্রতি মাসে $75 up payout  করি ।
দেখুন আমি একটা কথা বলি , ফালতু আর ভূয়া লিংক দিয়ে গ্রাহকদের প্রতারিত করবেন না ।  আসলে নিজের কথা নিজে বলতে হয় না তাও বলি , আমি এ পি.টি.সি (Paid To Click) থেকে আমি $৮0 ডলার এর বেশি ইনকাম করি । অগে আমি অনেক ভূয়া পি.টি.সি (Paid To Click) করে ধরা খায়ছি কিন্তু অশা ছারিছিলাম না । এখন আমি বুঝতে পারি কোনটা ঠিক আর কোনটা ভূয়া । আমার পি.টি.সি (Paid To Click) এর ভেতর প্রধান ইনকাম হল neobux এ আমি golden member । আপনাদের একটা সাধারণ উপায় বলি
আপনি stander হিসেবে ৪ টা করে ads পাবে প্রতি দিন =$ 0.০4
১০ জন রেফার ৪ টা করে ads পাবে প্রতি দিন(১০ x ৪=৩২ads )আপনি পাবেন =$ 0.20
আপনি stander হিসেবে প্রতি দিন আয় = $0.24
আপনি stander হিসেবে প্রতি সপ্তাহে আয় =$1.6৪
আপনি stander হিসেবে প্রতি মাসে আয় =$ 6.72 = ৪৭০টাকা
এতে আপনার সময় দিতে হবে প্রতি দিন ৫ মিনিট ।
যদি golden member হন তাহলে আরও ১০ গুন আয় হবে , তবে একটু বুদ্ধি করে করতে হবে ।
যায় হোক অনেক কথা বললাম ।

অরও কিছু গুরুত্ব পূর্ণ কথা বলি ভল করে দেখবেন -

১/

কিছু সাইট আছে যারা ইমেল , নতুন ভাবে প্রবেশ ইত্যাদি কারনে হাজার হাজার ডলার ,পাউন্ড , ইরো দেয়ার প্রতিস্রুতি করে। এটা আছলে হাস্য কর , সাইট গুলো সবই ভুয়া, এরা এর পেয়মেন্ট কখন দেয়না। এ রকম হাজার সাইট আছে। আর আপনি হয় ত এ সাইট গুলোতে হাজার হাজার ডলার , পাউন্ড ইনকামের নেশেয় আপনার মুল্যবান সময় নস্ট করছেন এটা  থেকে  সাবধান থাকুন ।

For Sing Up Click Here

এই পি.টি.সি (Paid To Click) সাইট গুলোর প্রায় ৯৫% ভুয়া হয়ে থাকে। আপনি এখানে কাজ করতে পারবেন ঠিক এই তবে তারা আপনাকে কোন প্রেমেন্ট করবে না। তাই এ ব্যপারে আপনাকে সতর্ক হতে হবে ।

Any Information Join Facebook Group Click Here

Related Post:

  • 0Blogger Comment
  • Facebook Comment